শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত
নগদ অর্থ নিয়ে দরিদ্র মানুষের পাশে আওয়ামী লীগ নেতা সুমন খাঁন

নগদ অর্থ নিয়ে দরিদ্র মানুষের পাশে আওয়ামী লীগ নেতা সুমন খাঁন

আলোর মনি রিপোর্ট: প্রতি বছরের মতো এবারেও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নগদ অর্থ নিয়ে দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মানবতার ফেরিওয়ালা সাখাওয়াত হোসেন সুমন খাঁন।

 

তিনি বৃহস্পতিবার ২৮ এপ্রিল থেকে সোমবার ২ মে পর্যন্ত নিজস্ব অর্থায়নে লালমনিরহাট জেলা শহরের বাবুপাড়া-টিউমলপাড়া, ঝাড়ুদার পট্টি, লিচুবাগান কলোনী, কাজী কলোনী ও থানাপাড়া পুকুরপাড়বাসীদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ টাকা করে প্রদান করেন।

 

সাখাওয়াত হোসেন সুমন খাঁন বলেন, প্রতি বছরের মতো এবারেও ঈদ উপলক্ষে এসব হতদরিদ্র মানুষকে ঈদ উপহার প্রদান করছি।

 

তিনি বলেন, পর্যায়ক্রমে লালমনিরহাট পৌরসভার বাবুপাড়া-টিউমলবাড়া, ঝাড়ুদার পট্টি, লিচুবাগান কলোনী, কাজী কলোনী ও থানাপাড়া পুকুরপাড় এলাকার অসহায় ও দুঃস্থ্য মানুষের প্রত্যেককে নগদ টাকা প্রদান করা হয়েছে।

 

নগদ অর্থ বিতরণের সময় লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সদস্য আতিকুর রহমান কুদ্দুসসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, বাবুপাড়া-টিউমলপাড়া ১শতটি পরিবারকে নগদ ১হাজার টাকা করে ১লক্ষ, ঝাড়ুদার পট্টির ১শতটি পরিবারকে নগদ ২হাজার টাকা করে ২লক্ষ, লিচুবাগান কলোনীর ১শত ৩০টি পরিবারকে নগদ ১হাজার টাকা করে ১লক্ষ ৩০হাজার, কাজী কলোনীর ১শত ৪০টি পরিবারকে নগদ ১হাজার টাকা করে ১লক্ষ ৪০হাজার ও থানাপাড়া পুকুরপাড়ের ১শত ১০টি পরিবারকে নগদ ১হাজার টাকা করে ১লক্ষ ১০হাজার এবং কেন্দ্রীয় শহীদ সংলগ্ন ৫শতটি পরিবারকে নগদ ২শত টাকা করে ১লক্ষসহ মোট নগদ ৭লক্ষ ৮০হাজার টাকা প্রদান এলাকাবাসীদের মাঝে ঈদ উপহার হিসেবে বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone